‘IPL’ নিয়ে নয়া পরিকল্পনা জিওস্টারের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২৫-এ বিজ্ঞাপনী আয় বাড়ানোর লক্ষ্যে জিওস্টার (JioStar) বড় পদক্ষেপ নিচ্ছে। ২০২৪ সালে কোম্পানিটি ৪,০০০ কোটি টাকার বিজ্ঞাপনী রাজস্ব সংগ্রহ করেছিল, এবার তারা সেটিকে ৫,০০০ কোটি টাকায় নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে।

জিওস্টার-এর এই উচ্চাকাঙ্ক্ষী লক্ষ্য আইপিএলের ক্রমবর্ধমান জনপ্রিয়তা এবং ডিজিটাল প্ল্যাটফর্মে বিজ্ঞাপনের চাহিদা বৃদ্ধির প্রতিফলন। বিশেষজ্ঞদের মতে ২০২৫ সালের আইপিএলে বিজ্ঞাপনদাতাদের বিনিয়োগ আরও বাড়বে কারণ ব্র্যান্ডগুলো তরুণ দর্শকদের আকৃষ্ট করতে চাইছে।

এছাড়া ডিজিটাল ও টিভি সম্প্রচারের সংমিশ্রণে বিজ্ঞাপনী বাজারে প্রতিযোগিতা আরও বাড়বে। বিশেষ করে জিওস্টারের মতো বড় মিডিয়া সংস্থাগুলো এই সুযোগ কাজে লাগিয়ে নিজেদের রাজস্ব বৃদ্ধি করতে চাইছে।

আইপিএল ২০২৫-এর সম্প্রচার এবং বিজ্ঞাপনী পরিকল্পনা নিয়ে ইতিমধ্যেই আলোচনার সূত্রপাত হয়েছে।

এখন দেখার বিষয় জিওস্টার তাদের লক্ষ্যমাত্রা কতটা পূরণ করতে পারে এবং বিজ্ঞাপনী বাজারে নতুন কী পরিবর্তন আসে।

Related Posts

India vs New Zealand: ফাইনালে বরুণ-কুলদীপের দাপটে ভারতের লক্ষ্য ২৫২

ভারতীয় স্পিনাররা দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির (Champions Trophy 2025) ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। তাদের দক্ষতার জোরে ভারত নিউজিল্যান্ডকে (India…

IPL 2025: গুজরাট টাইটান্সে সহকারি কোচ হিসেবে ফিরলেন ম্যাথু ওয়েড

অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েড আইপিএল ২০২৫-এর (IPL 2025) জন্য গুজরাট টাইটান্স (Gujarat Titans)-এ ফিরে এসেছেন৷ তবে এবার খেলোয়াড় হিসেবে নয়! সহকারী কোচ হিসেবে।…