‘IPL’ নিয়ে নয়া পরিকল্পনা জিওস্টারের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২৫-এ বিজ্ঞাপনী আয় বাড়ানোর লক্ষ্যে জিওস্টার (JioStar) বড় পদক্ষেপ নিচ্ছে। ২০২৪ সালে কোম্পানিটি ৪,০০০ কোটি টাকার বিজ্ঞাপনী রাজস্ব সংগ্রহ করেছিল, এবার তারা সেটিকে ৫,০০০ কোটি টাকায় নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে।

জিওস্টার-এর এই উচ্চাকাঙ্ক্ষী লক্ষ্য আইপিএলের ক্রমবর্ধমান জনপ্রিয়তা এবং ডিজিটাল প্ল্যাটফর্মে বিজ্ঞাপনের চাহিদা বৃদ্ধির প্রতিফলন। বিশেষজ্ঞদের মতে ২০২৫ সালের আইপিএলে বিজ্ঞাপনদাতাদের বিনিয়োগ আরও বাড়বে কারণ ব্র্যান্ডগুলো তরুণ দর্শকদের আকৃষ্ট করতে চাইছে।

এছাড়া ডিজিটাল ও টিভি সম্প্রচারের সংমিশ্রণে বিজ্ঞাপনী বাজারে প্রতিযোগিতা আরও বাড়বে। বিশেষ করে জিওস্টারের মতো বড় মিডিয়া সংস্থাগুলো এই সুযোগ কাজে লাগিয়ে নিজেদের রাজস্ব বৃদ্ধি করতে চাইছে।

আইপিএল ২০২৫-এর সম্প্রচার এবং বিজ্ঞাপনী পরিকল্পনা নিয়ে ইতিমধ্যেই আলোচনার সূত্রপাত হয়েছে।

এখন দেখার বিষয় জিওস্টার তাদের লক্ষ্যমাত্রা কতটা পূরণ করতে পারে এবং বিজ্ঞাপনী বাজারে নতুন কী পরিবর্তন আসে।

Related Posts

Champions Trophy 2025: মোদীর তৃতীয় দফায় ICC-খরা কাটছে ভারতের

২০০৭ সালে টি টোয়েন্টি বিশ্বকাপ৷ এগারোতে বিশ্বকাপ৷ তেরোতে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি৷ মহেন্দ্র সিং ধোনির হাতে তখন আইসিসির সব ট্রফি৷ তবে তেরোতেই যেন শেষ৷ তারপর আইসিসি…

India Celebration: মরুশহরে ‘ইতিহাস’, কলকাতা থেকে মুম্বই-দিল্লিতে উচ্ছ্বসিত দেশবাসী

৯ই মার্চ, ২০২৫ ইতিহাস গড়ল ভারত (India)। চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ ফাইনালে (Champions Trophy 2025 Final) পরাজিত নিউজিল্যান্ড (New Zealand)। ভারতের ক্রিকেট দলের এই ঐতিহাসিক জয়ের…